ওয়েব ডেস্ক : বারাসাত লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর বিরুদ্ধেই নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করলেন বিজেপি কর্মীরা। কাঠগড়ায় বারাসত কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার। তাঁর বিরুদ্ধে গত ভোটে হলফনামায় মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে কমিশনে নালিশ জানালেন কর্মীরা। স্বাভাবিকভাবেই, ভোটের মুখে অস্বস্তিতে গেরুয়া শিবির।

বিজেপি কর্মীরা অভিযোগ করেছেন, গত ভোটে হলফনামায় অসমে মাদক পাচার সংক্রান্ত একটি মামলা নিয়ে মিথ্যা তথ্য দিয়েছিলেন বারাসতের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার। হলফনামায় নিজের শিক্ষাগত যোগ্যতা ও সম্পত্তি নিয়েও ‘মিথ্যা’ তথ্য দিয়েছিলেন বিজেপি প্রার্থী বলেও দাবি করেছেন বিজেপি কর্মীরা। পুরো বিষয়টি নিয়ে তাঁরা নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন। এমনকি, ওই কেন্দ্র থেকে বিজেপি প্রার্থীকে তাঁরা মেনে নিতে পারছেন না বলেও জানানো হয়।

যদিও, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী। স্বপন মজুমদার জানান, এই কাজ তৃণমূল কংগ্রেসের,তৃণমূল চক্রান্ত করে এইসব করছে। তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি সরে গেছে তাই এমন কাজ করছে।
জেনে রাখা দরকার এর কিছুদিন আগে তাঁর বিরুদ্ধে বারাসতে পোস্টার পড়তেও দেখা যায়। বারাসতের বিজেপির দলীয় কার্যালয়ের দেওয়ালে এই পোস্টার লক্ষ্য করা যায়। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছিল