অসমে ছটপুজো সেরে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ১০

ওয়েব ডেস্ক: ছটপুজো সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। অসমের করিমগঞ্জের পাথরখাণ্ডিতে দুর্ঘটনাটি ঘটে। অটোয় লরির ধাক্কায় প্রাণ হারালেন ১০ জন। নিহতদের মধ্যে তিনজন শিশু। দুর্ঘটনার পর থেকেই পলাতক লরিচালক।
বৃহস্পতিবার ছটপুজো সেরে ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে ফিরছিলেন একই পরিবারের বেশ কয়েকজন। তাঁরা প্রত্যেকে অটোয় ছিলেন। পাথরখাণ্ডির কাছে উলটোদিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে অটোয়। তাতেই ঘটনাস্থলে ৯ জনের মৃ্ত্যু হয়। তাদের মধ্যে তিনজন শিশুও রয়েছে। পরে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

খবর পাওয়মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছোয়। দুর্ঘটনাস্থল থেকে একে একে মৃতদেহগুলি উদ্ধার করা হয়। সেগুলি ময়নাতদন্তেও পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত অটোটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে লরিটিকে আটক করা সম্ভব হয়নি। অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা বলেন, ‘অটোয় ধাক্কা দেওয়ার পরই লরিচালক পালিয়ে যায়। লরিচালকের খোঁজ চলছে।’
অসমের আগে গত বুধবার রাজস্থানেও মর্মান্তিক পথ দুর্ঘটনা প্রাণ কাড়ে অন্তত ১২ জনের। বুধবার সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ বাসটি বাড়মের-যোধপুর হাইওয়ের বালোত্রা অঞ্চলের পাশ দিয়ে যাচ্ছিল। বাসটিতে অন্তত ২৫ জন যাত্রী ছিলেন। সেই সময় উলটো দিক থেকে আসা ট্যাঙ্কারটি দ্রুত গতিতে ধাক্কা মারে সেটিকে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বাসে। জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান অন্তত ১২ জন।

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মোহভঙ্গ, এবার বিজেপি ত্যাগ শ্রাবন্তীর

Fri Nov 12 , 2021
য়েব ডেস্ক : বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ৷ একটি ট্যুইটে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে একথা জানিয়েছেন তিনি ৷ তবে এখনই তৃণমূলে যোগদানের বিষয়ে কিছু বলেননি অভিনেত্রী ৷