fbpx
 

ফের শহরে ভয়াবহ অগ্নিকাণ্ড, তপসিয়া বাসস্ট্যান্ডের কাছে আগুন লাগায় ছড়াল তীব্র চাঞ্চল্য

ওয়েব ডেস্ক : ফের কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ছড়াল চাঞ্চল্য। শুক্রবার দুপুরে তপসিয়া এলাকার ২৪ নং বাসস্ট্যান্ডের কাছে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকলের ৫টি ইঞ্জিন।

কর্মব্যস্ত দিনের দুপুর বেলায় আচমকা অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। জানা গিয়েছে, ২৪ নং বাসস্ট্যান্ডের কাছেই মজদুরপাড়ার ঝুপড়ি। সেখানে অনেক ঘর-বাড়ি রয়েছে। বহু মানুষের বাস। ফলে জনবহুল এলাকা হওয়ায় আগুন নেভাতে বেশ বেগ পেতে হচ্ছে দমকলবাহিনীকে। আপাতত ৫টি ইঞ্জিন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। তবে পরিস্থিতি যাতে হাতের বাইরে না বেরিয়ে যায়, তা জন্য ইঞ্জিনের সংখ্যা বাড়তে পারে বলেই খবর।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই ঝুপড়ির বেশ কিছু বাড়ি আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে। এলাকায় দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ার আশঙ্কাও রয়ে গিয়েছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। আগুন লাগার কথা ছড়িয়ে পড়ার পর থেকেই ঝুপড়ির বাসিন্দাদের নিরাপদে সরিয়ে আনা হচ্ছে। তবে ঠিক কীভাবে আগুন লাগল কিংবা কেউ ইচ্ছাকৃতভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। কলকাতার সায়েন্স সিটির ঠিক পিছনেই এই বসতি। বাইপাসের কাছাকাছি আগুন লাগায় যানজটও সৃষ্টি হয়েছে।
উল্লেখ্য, দিন কয়েক আগেই কলকাতায় জোড়া অগ্নিকাণ্ডের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছিল। ট্যাংরায় ভস্মীভূত হয়ে যায় প্লাস্টিকের গুদাম। অন্যদিকে, শোভাবাজারের হরি বোস লেনে আগুনে পুড়ে ছাই হয়ে যায় একটি টালির বাড়ি। আর এবার জগদ্ধাত্রী পুজোর মধ্যে তপসিয়ার ঘটনা ঘটল। কী কারণে আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক অনুমান, স্টোভ থেকেই আগুন লেগেছে।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লখিমপুরের ঘটনায় ৫ জনের ছবি প্রকাশ, সাধারণ মানুষের কাছে পরিচয় জানাতে আরজি সিটের

Sat Nov 13 , 2021
আরও ৫ জনের ছবি প্রকাশ করল লখিমপুর খেরির ঘটনায় গঠিত স্পেশাল ইনভেস্টিগেটিং টিম (সিট) বা বিশেষ তদন্তকারী দল ৷ সিটের পক্ষ থেকে সাধারণ মানুষের কাছে ওই ৫ জনের পরিচয় জানানোর আরজি জানানো হয়েছে ৷ যে ৫ জনের ছবি প্রকাশ করা হয়েছে, তারা লখিমপুর খেরিতে ওই ঘটনার সময় হাজির ছিল বলে […]

Breaking News