১৫ দিনেই ৯.৬ রেটিং অর্জন ‘জয় ভীম’ চলচ্চিত্রের

মাত্র ১৫ দিনেই ৯.৬ রেটিং অর্জন করল ‘জয় ভীম’।সাংবাদিক অসীম ছাবড়ার লেখা এই চলচ্চিত্রটি ‘দ্য শ্বশাঙ্ক রিডেম্পশন’ (The Shawshank redemption) আর ‘দ্য গডফাদার’ (The Godfather)-এর মতো জনপ্রিয় মুভিকে টেক্কা দিল মাত্র ১৫ দিনে। অর্জন করল ৯.৬ আইএমডিবি (IMDB) রেটিং।

এই ছবিতে দেখানো হয়েছে উচ্চশ্রেণির লোকেরা কিভাবে দুর্বল শ্রেণির ওপর অত্যাচার করে এসেছে। ছবির শুরুতে দেখানো হয়েছে এক পুলিশ ইন্সপেক্টর নিচু শ্রেণির লোকদের অন্যায় ভাবে দোষী সাব্যস্ত করে জেলে রাখার নির্দেশ দিচ্ছেন।

মুভির হিরো চন্দ্রু (সুরিয়া শিবকুমার) পেশায় একজন আইনজীবী। নিচু শ্রেণির মানুষের ওপর অত্যচারের প্রতিবাদ করেন তিনি। এই অত্যাচারের বিরুদ্ধে আইনি লড়াই করেন শিবকুমার ও আদালতে জোর সওয়াল করে মামলায় জয়ী হন।

ছবিটি ২ নভেম্বর আমাজন প্রাইম ভিডিওতে হিন্দি, তামিল, মালায়ালম, কন্নড় ও তেলেগু ভাষায় অর্থাৎ মোট ৪টি ভাষায় মুক্তি পেয়েছে।

সালমা বেগম

Leave a Reply

Your email address will not be published.

Next Post

দেশের কৃষক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বাংলার কৃষকরা : যোগেন্দ্র যাদব

Thu Nov 18 , 2021
দেশের কৃষক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বাংলার কৃষকরা। এমন দাবিই করলেন সর্বভারতীয় কৃষক সংগঠন জয় কিষাণ আন্দোলন-এর প্রতিষ্ঠাতা তথা কৃষক আন্দোলনের নেতা যোগেন্দ্র যাদব। বুধবার সকালে কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, কেন্দ্রের কালা কৃষি আইন বাতিলের দাবিতে গতবছর ২৬ নভেম্বর দিল্লির সীমানায় যে কৃষক আন্দোলন শুরু […]