fbpx
 

পাঠানকোটে সেনা ছাউনির ত্রিবেণী গেটের কাছে গ্রেনেড বিস্ফোরণ, জারি চুড়ান্ত সতর্কতা

ওয়েব ডেস্ক : গ্রেনেড বিস্ফোরণে সাতসকালে কেঁপে উঠল পাঠানকোট। পাঠানকোটের ধীরাপুল এলাকায় সেনা ছাউনির ত্রিবেণী গেটের পাশে এই গ্রেনেড বিস্ফোরণ হয়। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। তবে বিস্ফোরণের পর থেকেই এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে। চুড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় মোটরসাইকেল আরোহী গ্রেনেড রেখে গিয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।

পাঞ্জাবের পাঠানকোট এলাকায় একটু দেরি করেই সূর্যোদয় হয়। সোমবার এখানে সূর্য উঠেছে সকাল ৭টা নাগাদ। এর অনেক আগেই এই গ্রেনেড বিস্ফোরণ হয়। বিস্ফোরণের শব্দে এলাকায় ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সেনা ও পুলিশের কর্তারাও। সংবাদ সংস্থা এএনআইকে পাঠানকোটের এসএসপি সুরেন্দ্র লাম্বা জানান, পাঠানকোটে সেনা ছাউনির ত্রিবেণী গেটের কাছে বিস্ফোরণ হয়েছে। এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই এলাকার সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালের ২ জানুয়ারি এই পাঠানকোটে বায়ুসেনা ঘাঁটিতে আত্মঘাতী হামলা চালিয়েছিল জঙ্গিরা। ওই ঘটনায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর প্রায় ১৮ ঘণ্টা গুলির লড়াই চলে। মোট ১৩ জন মারা যায়। এর মধ্যে নিরপত্তারক্ষী ছিলেন ৬ জন। একজন সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়। নিকেশ হয় ৬ জঙ্গি। সেই ভয়াবহ হামলার কথা এখনও ভোলেননি পাঠানকোটের বাসিন্দারা। এদিন ফের হামলার ঘটনা ঘটল। যদিও এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রতিদিন আত্মদর্শন দরকার শাসকদের, বলেছেন প্রধান বিচারপতি এনভি রামানা

Tue Nov 23 , 2021
ওয়েব ডেস্ক : শাসকদের প্রতিদিন আত্মদর্শন করা দরকার। বলেছেন ভারতের প্রধান বিচারপতি এনভি রামানা। সোমবার তিনি বলেন, তাদের সিদ্ধান্তগুলি ভাল কিনা ও ওইসব সিদ্ধান্তের কোনও খারাপ বৈশিষ্ট্য রয়েছে কিনা তা শাসকদের প্রতিদিন পরীক্ষা করা উচিত। এদিন অনন্তপুরম জেলার পূর্তাপূর্তি শহরে সত্য সাই ইনস্টিটিউট অফ হায়ার লার্নিং’এর ৪০তম সমাবর্তনে ভাষণ দেন […]

Breaking News