জ্যোতিপ্রিয় মল্লিকের হাত ধরে সিপিএম, বিজেপি ও কংগ্রেসের ৩৭৬ কর্মী যোগ দিল তৃণমূলে

জয়ন্ত কর্মকার, হাবরা, উত্তর ২৪ পরগনা

উত্তর ২৪ পরগনার হাবরায় সিপিএম, বিজেপি ও কংগ্রেস থেকে ৩৭৬ জন কর্মী যোগ দিল তৃণমূল কংগ্রেসে। শুক্রবার এই উপলক্ষে হাবরার কলতান প্রেক্ষাগৃহে এক মিলন মেলার আয়োজন করে হাবরা শহর তৃণমূল কংগ্রেস। এই মিলন মেলায় হাবরার বিধায়ক তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হাত ধরে সিপিএম, বিজেপি ও কংগ্রেসের ৩৭৬ জন কর্মী যোগ দেন তৃণমূলে। এদিন ওই কর্মীদের হাতে দলের পতাকা তুলে দেন তিনি। প্রসঙ্গত, সদ্য কলকাতা পুরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়জয়কার হয়েছে। জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে রাজ্যের বাকি পুরসভার নির্বাচন হবে। তার আগে প্রায় ৩৭৬ জন বিজেপি, সিপিএম ও কংগ্রেস কর্মীর মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে যোগদান তাদের শক্তি বাড়বে বলেই মনে করছেন স্থানীয় তৃণমূল নেতারা।

এদিন জ্যোতিপ্রিয় মল্লিক জানান, আসন্ন পুরসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনা জেলায় ফলাফল ২৭-০ হবে। পশ্চিমবঙ্গের একটি পুরসভার দখলও বিজেপি নিতে পারবে না। পাশাপাশি তিনি বলেন, বিধানসভা নির্বাচনে হাবরা পুরসভার যেসব ওয়ার্ডে তৃণমূল পরাজিত হয়েছিল, সেইসব ওয়ার্ড থেকেই সিপিএম, বিজেপি ও কংগ্রেস কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। হাবরা পুরসভাতেও এবার নির্বাচনে বিরোধী শূন্য হবে বলে দাবি করেন তিনি। মন্ত্রী এদিন দলীয় কর্মীদের বার্তা দেন, আগামী দিনগুলিতে বিরোধী নেতাকর্মীদের সঙ্গে বন্ধুত্বসুলভ আচরণ করতে হবে। তিনি আরও বলেন, যে বাম কর্মীরা বিগত দিনে রামে চলে গিয়েছিলেন তারা আরেকবার বামে ফিরতে শুরু করেছেন। আগামী দিনে সমস্ত পুরসভায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা বিপুল ভোটে জয়যুক্ত হবেন।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বড়দিনে ছোট শিশুদের হাতে কমলালেবু ও কেক উপহার বিধায়ক নারায়ণ গোস্বামীর

Sat Dec 25 , 2021
জয়ন্ত কর্মকার, অশোকনগর, উত্তর ২৪ পরগনা বড়দিন উপলক্ষে ছোট শিশুদের হাতে কেক আর কমলালেবু তুলে দিলেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের বিধায়ক নারায়ন গোস্বামী। শনিবার সকালে প্রথমে অশোকনগর রেলস্টেশন চত্ত্বরে ও পরে অশোকনগর- কল্যাণগড় পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের পিছিয়ে পড়া বাগপাড়া এলাকায় ছোট শিশুদের হাতে বড়দিনের উপহার তুলে দেন তিনি। সান্তাক্লজের […]