রেললাইন পার হতে গিয়ে বেঘোরে প্রাণ গেল যুবকের

অভিরূপ চক্রবর্তী, গোবরডাঙ্গা, উত্তর ২৪ পরগনা

রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক যুবকের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোবরডাঙ্গায়। স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম সুমন বণিক (৩৬)। বাড়ি গোবরডাঙ্গা পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের দাসপাড়ায় শ্রীচৈতন্য হাইস্কুলের পাশে। এদিন সকালে গোবরডাঙ্গা ১ নম্বর প্লাটফর্ম থেকে রেললাইন পার হয়ে ২ নম্বরে প্লাটফর্মে যাওয়ার চেষ্টা করছিলেন সুমন। কিন্তু ১ নম্বর প্লাটফর্মে গত একবছর ধরে দাঁড়িয়ে থাকা কোভিড কেয়ার আইসোলেশন ট্রেনের কারণে দূর থেকে আসা শিয়ালদাগামী লেডিস স্পেশাল ট্রেনটি দেখতে পাননি তিনি। অসুস্থ থাকায় ওভার ব্রিজ ব্যবহার করেননি এই যুবক। ওইসময় লেডিস স্পেশাল ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলে তুমুল উত্তেজনা দেখা দেয়।

এই দুর্ঘটনার জন্য কোভিড আইসোলেশন ট্রেনটিকেই দায়ী করেন স্থানীয়রা। নিত্যযাত্রীদের দাবি, এই স্পেশাল ট্রেন দাঁড়িয়ে থাকার ফলেই ট্রেন এলে তা দেখা যায় না। এর ফলে এই দুর্ঘটনা ঘটেছে। বেঘোরে প্রাণ গেছে সুমনের। এদিন চিকিৎসার জন্য কলকাতায় যাচ্ছিলেন তিনি। অসুস্থতার কারণে সিড়ি ভেঙে ওভারব্রিজ পার না হয়ে কোভিড আইসোলেশন ট্রেনটির পাশ দিয়ে ২ নম্বর প্লাটফর্মে ওঠার চেষ্টা করছিলেন তিনি। সেসময় এই দুর্ঘটনা ঘটে। অভাবী পরিবারের সন্তান সন্তান সুমন টোটো চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। এ ঘটনার পর নিত্যযাত্রী ও স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ শুরু করেন। ৪ ঘণ্টার মধ্যে ১ নম্বর প্লাটফর্ম থেকে কোভিড আইসোলেশন ট্রেনটি সরানোর দাবি জানান তাঁরা। ৪ ঘণ্টার মধ্যে ওই ট্রেনটি না সরানো হলে তাঁরা রেল অবরোধ করবেন বলে পরিষ্কার জানান বিক্ষোভকারীরা।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মোবাইল রিচার্জের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ হাবরায়

Wed Dec 29 , 2021
জয়ন্ত কর্মকার, হাবরা, উত্তর ২৪ পরগনা মোবাইল রিচার্জের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভ দেখালো মোবাইল কনজ্যুমারস অ্যাসোসিয়েশন প্রস্তুতি কমিটি। বুধবার সকালে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা স্টেশন লাগোয়া যশোর রোড মোড়ে বিক্ষোভ দেখান কমিটির সদস্যরা। মোবাইল রিচার্জের উপর শতকরা ২০ শতাংশ মূল্যবৃদ্ধির বিরুদ্ধে এদিন রাস্তায় নেমে প্রতিবাদ জানান তাঁরা। কমিটির […]