থানার পাশেই দোকানে চুরি, চাঞ্চল্য হাবরায়

জয়ন্ত কর্মকার, হাবরা, উত্তর ২৪ পরগনা

থানার পাশেই একটি দোকানে সোমবার রাতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল। উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানার পাশে একটি জেরক্স ও অনলাইন পেমেন্টের দোকানের তালা ভেঙে চুরি হয়ে গেল প্রায় লক্ষাধিক টাকা। এদিন সকালে দোকান খুলতে এসে দোকানের মালিক তুহিন বিশ্বাস দেখেন, দোকানের টিনের ঝাপের তালা ভাঙা। তিনি দোকানের ভেতরে গিয়ে দেখেন, সব লণ্ডভণ্ড।দোকানের ৩টি কাউন্টারে রাখা টাকাপয়সা উধাও। তাঁর দাবি, সেখানে প্রায় লক্ষাধিক নগদ টাকা ছিল।
জানা গিয়েছে, চুরি করতে এসে দুষ্কৃতীরা দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় ও সিসিটিভির তার কেটে দেয়। এরপর চুরি করে পালিয়ে যায়। হাবরা থানার পাশেই এই দোকানে চুরি হলেও টের পায়নি পুলিশ। মঙ্গলবার সকালে হাবরা থানায় লিখিত অভিযোগ জানান তুহিন বিশ্বাস। থানার পাশের দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাবরায়।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ভূমিহীনদের হাতে পাট্টা তুলে দিল পঞ্চায়েত সমিতির বন ও ভূমি স্থায়ী সমিতি

Tue Feb 8 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ারকুমারগ্রাম পঞ্চায়েত সমিতির বন ও ভূমি স্থায়ী সমিতির উদ্যোগে তুরতুরিখন্ড গ্রাম পঞ্চায়েত দফতরে এলাকার ৭০ জন ভূমিহীনকে দেওয়া হল জমির পাট্টা। সোমবার এই পাট্টা দান করা হয়। হাজির ছিলেন আলিপুরদুয়ার জেলাপরিষদের সভাধিপতি শীলা দাস সরকার, কুমারগ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি মঞ্জিলা লামা, কুমারগ্রাম পঞ্চায়েত সমিতির বন ও ভূমি […]