৩ মার্চ ফের মমতার সফর যোগী রাজ্যে, অখিলেশের সমর্থনে জনসভা বারাণসীতে

ওয়েব ডেস্ক : ফের উত্তর প্রদেশে যাচ্ছেন তিনি। অখিলেশ যাদবের দল সমাজবাদী পার্টির সমর্থনে বারাণসীতে জনসভা করবেন। সোমবার ৪ পুরনিগমে দলের বিপুল জয়ের পর সাংবাদিকদের একথা জানান তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১২ ফেব্রুয়ারি ৪ পুরনিগম বিধাননগর, শিলিগুড়ি, চন্দননগর ও আসানসোলে ভোট হয়। এদিন ছিল তার ফল প্রকাশ। ৪টি পুরনিগমই দখল করেছে তৃণমূল। এদিন ভোটারদের অভিনন্দন জানিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘সাধারণ মানুষের জন্য কাজ করে যাবে রাজ্য সরকার।’ গত সপ্তাহে তিনি উত্তর প্রদেশে গিয়েছিলেন। সেখানে সমাজবাদী পার্টির হয়ে প্রচার করেন। তা নিয়ে এক প্রশ্নের জবাবে এদিন তিনি বলেন, ‘বৃহত্তর স্বার্থের দিকে নজর রেখে উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেনি তৃণমূল। কারণ, অখিলেশের সমাজবাদী পার্টি কোনও আসনে দূর্বল হয়ে যাক, তা তিনি চাননি।

এছাড়াও তৃণমূল সুপ্রিমো বলেন, ‘আগামী ৩ মার্চ ফের উত্তর প্রদেশে যাবেন তিনি। সমাজবাদী পার্টির সমর্থনে বারাণসীতে জনসভা করবেন।’ কেন্দ্রের বিজেপি সরকার দেশের সংবিধানকে ধ্বংস করছে অভিযোগ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে তাঁর কথা হয়েছে। দেশের যুক্তরাষ্ট্রীয় কাঠামো রক্ষার জন্য তাঁরা যৌথ ভাবে চেষ্টা করবেন। কংগ্রেস ও সিপিএমকেও পাশে চেয়েছিলেন তিনি। কিন্তু তারা সাড়া দেয়নি উল্লেখ করে তিনি বলেন, কংগ্রেস তার পথে যেতে পারে। আমরা আমাদের পথে চলব। পাশাপাশি তাঁর দাবি, শতাব্দী প্রাচীন দল কংগ্রেসের সঙ্গে কোনও আঞ্চলিক দলের আন্তরিক সম্পর্ক নেই।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ভূমিহীনদের জমির পাট্টা বিতরণ করল জেলা প্রশাসনে

Tue Feb 15 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ার আলিপুরদুয়ার ২ নম্বর ব্লক প্রশাসনের ব্যবস্থাপনায় ব্লক কার্যালয়ের সামনে ভূমিহীনদের জমির পাট্টা বিতরণ করল আলিপুরদুয়ার জেলা প্রশাসন। এই পাট্টা বিতরণ অনুষ্ঠানে হাজির ছিলেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, আলিপুরদুয়ার জেলাপরিষদের সভাধিপতি শীলা দাস সরকার, আলিপুরদুয়ার জেলাশাসক সুরেন্দ্র কুমার মীনা, উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান […]