ওসির চেয়ারে বসে থানার ডায়েরি দেখতে চাইলেন বিজেপি বিধায়ক মুরারি মোহন ঝা

ওয়েব ডেস্ক : ওসির চেয়ারে বসে থানার ডায়েরি দেখতে চাইলেন বিজেপি বিধায়ক মুরারি মোহন ঝা। এই সপ্তাহের প্রথমদিকে এ ঘটনা ঘটেছে বিহারের দ্বারভাঙ্গা জেলার কেওতে থানায়। বিধায়কের এই তুঘলকি আচরণের একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায়, একটি মামলা সম্পর্কে জানার জন্য তিনি থানার ডায়েরি দেখবেন দাবি করছেন। কিন্তু থানার আধিকারিক বলছেন যে, তাঁকে ওই ডায়েরি দেখানোর নিয়ম নেই। চলতি সপ্তাহে নিজের বিধানসভা কেন্দ্র কেওতেয় গিয়েছিলেন বিজেপি বিধায়ক মুরারি মোহন ঝা। সেখানে গিয়ে তিনি শোনেন, একটি ঘটনায় তাঁর ২ জন অনুগামীকে মারধর করেছে পুলিশ।

ক্ষুব্ধ বিধায়ক সঙ্গে সঙ্গে কেওতে থানায় যান ও এ ঘটনা সম্পর্কিত ডায়েরি দেখতে চান। বিধায়কের সঙ্গে থানার আধিকারিকের বচসার সময়ে স্থানীয় কয়েকজন সাংবাদিকও সেখানে হাজির ছিলেন। শনিবার আরজেডি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা তেজস্বী যাদব ওই ভিডিও-সহ একটি ট্যুইট করেন। সেখানে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে তীব্র আক্রমণ করেন তিনি। তেজস্বী বলেন, মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের নেতৃত্বে বিহারের এনডিএ সরকার সার্কাস পরিচালিত করছে। প্রসঙ্গত, ২০২০ সালের বিধানসভা নির্বাচনে রাজ্য রাজনীতি পরিচিত মুখ হয়ে ওঠেন মুরারি মোহন ঝা। এই নির্বাচনে কেওতে বিধানসভা কেন্দ্রে আরজেডির শীর্ষ নেতা, প্রাক্তন মন্ত্রী আব্দুল বারি সিদ্দিকীকে পরাজিত করেন তিনি।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কাজের নিরাপত্তার দাবিতে ডিএমকে সরকারের বিরুদ্ধে বিক্ষোভ নার্সদের

Tue Apr 5 , 2022
ওয়েব ডেস্ক : স্থায়ী নিয়োগের দাবিতে চেন্নাই শহরে ডিএমকের সদর দফতরের সামনে বিক্ষোভ দেখালেন নার্সরা। সোমবার শহরের তামিল মুন্নেত্রা কাঝাগাম (ডিএমকে)-এর প্রতিষ্ঠাতা সিএন আন্নাদুরাই ও করুনানিধি স্মারকে জমায়েত হয়ে নার্সরা চাকরির নিরাপত্তার দাবিতে বিক্ষোভ দেখান। ২০২০ সালে করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের দাপটের সময়ে মেডিক্যাল রিক্রুটমেন্ট বোর্ডের মাধ্যমে প্রায় ৩,২৯০ জন নার্সকে […]