ফ্রি টিকিটে ফুল স্টেডিয়ামে এশিয়া কাপ কোয়ালিফায়ার্স, সহযোগিতায় রাজ্য সরকার

ওয়েব ডেস্ক : করোনার চোখ রাঙানি পেরিয়ে ৩ বছর পর জাতীয় ফুটবল টিম খেলবে কলকাতায়। এশিয়া কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে সুনীল ছেত্রীদের স্কিল দেখতে মুখিয়ে রয়েছে কলকাতা। এই অবস্থায় টিকিটের বন্দোবস্ত নিয়ে চিন্তার কালো মেঘ ঘনীভূত হচ্ছিল ফুটবল প্রেমীদের মনে। কিন্তু আইএফএ-র ঘোষণায় সেই মেঘ কাটল। জানাল, সুষ্ঠু ভাবে ম্যাচের আয়োজনে পশ্চিমবঙ্গ সরকারের পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে।

ইন্ডিয়ান ফুটবল ফেডারেশন বা আইএফএ শনিবার এক বিবৃতিতে জানিয়েছে, কলকাতায় আয়োজিত এশিয়া কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ দেখার ক্ষেত্রে টিকিটের কোনওরকম সমস্যা হবে না। ফুটবলপ্রেমীদের কথা মাথায় রেখে ম্যাচের সব টিকিটই বিনামূল্যে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বিষয়ে দর্শকদের এক টাকাও ব্যয় করতে হবে না। ফ্রি-তেই খেলা দেখা যাবে। কলকাতায় ফুটবলপ্রেমীদের কথা মাথায় রেখে রাজ্য সরকার সর্বতো ভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছে বলে জানানো হয়েছে আইএফএ-র তরফে।
উল্লেখ্য, এশিয়া কাপের যোগ্যতা অর্জন পর্বে কলকাতায় জাতীয় ফুটবল দলের ৩টি ম্যাচ রয়েছে। কিন্তু সেই ম্যাচের টিকিট পাওয়া যাবে কি না সেই নিয়ে উৎসাহী ফুটবলপ্রেমীদের মধ্যে টানাপোড়েন ও আশঙ্কা দেখা দিয়েছিল। আইএফএ-র ঘোষণায় তা কাটল।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বাংলাদেশের চট্টগ্রামে কনটেইনার ডিপোতে আগুন, হত ৪৯, জখম ৩ শতাধিক

Sun Jun 5 , 2022
আবু আলী, ঢাকা বাংলাদেশের বন্দরনগরী চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকার কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৯ জনের মৃত্যু হয়েছে ও ৩ শতাধিক দগ্ধ ও জখম হয়েছে। শনিবার রাত ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে রাসায়নিকের অনেকগুলো কনটেইনার একসঙ্গে বিস্ফোরিত হয়। বিস্ফোরণে আশেপাশের বেশ কয়েকটি ভবনের জানালা ভেঙে যায়। ৪ কিলোমিটার দূরের এলাকা […]