প্রয়াত গাইঘাটার তৃণমূল নেতা ধ্যানেশ নারায়ণ গুহ

প্রভাস বিশ্বাস, গাইঘাটা

না ফেরার দেশে চলে গেলেন উত্তর ২৪ পরগনার গাইঘাটা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ-সভাপতি ধ্যানেশ নারায়ণ গুহ ( ৬২ )। প্রয়াত এই নেতাকে শেষবার দেখার জন্য তাঁর বাড়িতে মানুষের ঢল নেমেছে। দীর্ঘদিন তিনি ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। ভেলোরে চিকিৎসাও হয় তাঁর। হঠাৎ মাস চারেক আগে সেরিব্রাল অ্যাটাক হয়। এরপর কোমায় চলে যান কোমায় চলে যান তিনি। সোমবার প্রয়াত হন।
একসময় গাইঘাটা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ-সভাপতি হিসেবে দায়িত্বের সঙ্গে কাজ করেন ধ্যানেশ নারায়ণ গুহ। পরে ফের নির্বাচিত হয়ে পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ হিসাবে দায়িত্বের সঙ্গে কাজ করেন তিনি। গত বিধানসভা নির্বাচনের ঠিক আগে তিনি দলবদল করেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। যদিও পরে ফের তৃণমূলের ফিরে আসেন তিনি। এলাহাবাদ ব্যাঙ্কের প্রাক্তন কর্মী ধ্যানেশ নারায়ণ গুহ কর্মজীবনে বামপন্থী রাজনীতিতে বিশ্বাসী ছিলেন। পরে তৃণমূলে যোগ দেন। তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের অত্যন্ত স্নেহধন্য হয়ে ওঠেন। তাঁর প্রয়াণে ঠাকুরনগরে শোকের ছায়া নেমেছে। বিডিও অফিসেও নেমেছে শোকের ছায়া । প্রসঙ্গত, একসময় তাঁর স্ত্রী কনা গুহ শিমুলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান ছিলেন।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্সের আগে উত্তেজনায় ফুটছে প্রীতম- শুভাশিসরা

Tue Jun 7 , 2022
ওয়েব ডেস্ক : এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্সের আগে উত্তেজনায় ফুটছে প্রীতম-শুভাশিসরা কোভিডের জন্য বছর ২ সমর্থকদের সামনে পারফরম্যান্স করতে পারেননি ভারতীয় ফুটবল দলের সদস্যরা। আর আসন্ন এশিয়া কাপের যোগ্যতা অর্জনের প্রথম ম্যাচের আগে উত্তেজনায় ফুটছেন প্রীতম কোটাল-শুভাশিস বসুরা। বুধবার এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্স। যুবভারতীতে খেলা হবে চলতি মাসের ৮, ১১ […]