আইএফএ-র কাছে বকেয়া, কলকাতা লিগে সম্ভবত নেই বাগান, অনিশ্চিত ডার্বিও

ওয়েব ডেস্ক : মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ দেখতে মুখিয়ে রয়েছে কলকাতা। কিন্তু আইএফএ বকেয়া না দেওয়ায় এবারেও কলকাতা লিগে অনিশ্চিত ডার্বি। ফলে, ডার্বি দেখার আশায় আপাতত জল। আরও অপেক্ষা করতে হতে পারে ভক্তদের।
সবুজ- মেরুণ শিবির সূত্রে খবর, আইএফএ-র কাছে মোটা টাকা পাওনা রয়েছে ক্লাবের। আর সেই কারণে দেনা হয়ে গিয়েছে দলের। এরমধ্যেই আইএফএ-র সচিব পদ থেকে সরে দাঁড়িয়েছেন জয়দীপ মুখার্জি। সেক্ষেত্রে সচিব পদে নতুন কেউ দায়িত্ব নেবেন। কিন্তু এত অল্প সময়ের মধ্যে সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত-র পক্ষে বকেয়া মেটানো কার্যত অসম্ভব। আর তাই বকেয়া টাকা না পাওয়া পর্যন্ত আইএফএ-র আওতাভুক্ত কোনও টুর্নামেন্ট বা লিগে দল না নামানোর সিদ্ধান্ত নিয়েছে মোহনবাগান।
তবে, সবুজ- মেরুণ শিবির দল না নামানোর সিদ্ধান্ত নিলেও, এরমধ্যেই কলকাতা লিগের জন্য দল তৈরি করতে শুরু করেছে লাল-হলুদ ক্যাম্প। সূত্রের খবর, বাংলার বেশ কিছু ফুটবলারকে সইও করিয়েছে তারা। তবে, ওই সমস্ত ফুটবলারদের সঙ্গে চুক্তি কলকাতা লিগ পর্যন্তই। ভাল পারফরম্যান্স করলে আইএসএলেও ইস্টবেঙ্গলের জার্সি গায়ে তাদের দেখা যেতে পারে বলে খবর দল সূত্রে।
ফলে, মোহনবাগান কলকাতা লিগ নিয়ে অনীহা প্রকাশ করলেও, ২ প্রধানের অনুপস্থিতিতে মহমেডানের লিগ কাপ জয় ঠেকাতে ইস্টবেঙ্গল যে নারাজ, তা লাল-হলুদ শিবিরের দল গঠনের তোড়জোড় থেকেই স্পষ্ট।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কবি ও ইউটিউবার রোদ্দুর রায়ের নিঃশর্ত মুক্তির দাবি জানাল এপিডিআর

Tue Jun 7 , 2022
সন্দীপ পাঠক, কলকাতা সুপরিচিত কবি ও ইউটিউব শিল্পী রোদ্দুর রায়ের গ্রেফতারকে শিল্পীর স্বাধীনতা ও মত প্রকাশের অধিকারের ওপর আক্রমণ বলে পরিষ্কার জানাল নাগরিক অধিকার সংগঠন এপিডিআর। মঙ্গলবার এক প্রেস বিবৃতিতে এপিডিআর-এর সাধারণ সম্পাদক রঞ্জিত শূর বলেন, ‘আমরা কলকাতা পুলিশ কর্তৃক রোদ্দুর রায়ের গ্রেফতারকে দ্ব্যর্থহীন ভাবে নিন্দা জানাচ্ছি।’ শিল্পীর নিঃশর্ত মুক্তির […]