এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্সের আগে উত্তেজনায় ফুটছে প্রীতম- শুভাশিসরা

ওয়েব ডেস্ক : এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্সের আগে উত্তেজনায় ফুটছে প্রীতম-শুভাশিসরা
কোভিডের জন্য বছর ২ সমর্থকদের সামনে পারফরম্যান্স করতে পারেননি ভারতীয় ফুটবল দলের সদস্যরা। আর আসন্ন এশিয়া কাপের যোগ্যতা অর্জনের প্রথম ম্যাচের আগে উত্তেজনায় ফুটছেন প্রীতম কোটাল-শুভাশিস বসুরা।
বুধবার এশিয়া কাপের প্রথম কোয়ালিফায়ার্স। যুবভারতীতে খেলা হবে চলতি মাসের ৮, ১১ ও ১৩ তারিখ। কিন্তু যোগ্যতা অর্জনের ম্যাচে গতবারের অভিজ্ঞতা ভুলতে পারছেন না জাতীয় দলের ফুটবলাররা। আর সেই অভিজ্ঞতার যাতে পুনরাবৃত্তি না হয়, সে জন্য জোর কদমে প্রস্তুতিতে ব্যস্ত ফুটবলাররা।
তবে, শুধু প্রস্তুতি-ই নয়, ভারতীয় দলের ভরসা কলকাতার দর্শকরাও। জাতীয় দলের ভরসাযোগ্য ডিফেন্ডার সাফ বলছেন, ক্লাবের ভাগ থাকলেও, সবাই জাতীয় দলের হয়ে গলা ফাটান। কোয়ালিফায়ার্সের ম্যাচেও গ্যালারি থেকে যে সমর্থকদের যে প্রচুর আওয়াজ আসবে সে বিষয়েও আশাপ্রকাশ করেন শুভাশিস বসু।
একই সঙ্গে গতবার সংযুক্ত আরব আমিরশাহীর অভিজ্ঞতার কথা টেনে এনে ভারতীয় দলের ভরসাযোগ্য ডিফেন্ডার শুভাশিস বসু বলেন, বিদেশের মাটিতে বহু সংখ্যক ভারতীয় সমর্থকের উপস্থিতি অনুপ্রাণিত করেছিল। তবে নক আউট পর্বে যেতে না পারার আফশোস তাদের যে যাচ্ছে না, তাও পরিষ্কার করে দিয়েছেন তিনি।
কার্যত একই কথা শোনা গিয়েছে আর এক সফল ডিফেন্ডার প্রীতম কোটালের গলায়। তবে, এবার দল যে নকআউট পর্বে যাওয়ার জন্য মরিয়া তাও পরিষ্কার করে দিয়েছেন তিনি। আর এই প্রসঙ্গে বলতে গিয়ে প্রীতম বলছেন, ফুটবলাররা তাঁদের সেরাটা দেবে। দল লক্ষ্যে স্থির। পাশাপাশি সমর্থকদেরও পাশে চেয়েছেন প্রতীম কোটাল।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মাধ্যমিক উত্তীর্ণ কৃতী পড়ুয়াদের বাড়িতে গিয়ে সংবর্ধনা অশোকনগরের বিধায়কের

Tue Jun 7 , 2022
অভিরূপ চক্রবর্তী নিজের বিধানসভা এলাকার মাধ্যমিক উত্তীর্ণ কৃতী পড়ুয়াদের বাড়িতে গিয়ে তাদের উৎসাহিত করলেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী। সেই সঙ্গে তাদের পাশে থাকার আশ্বাসও দিলেন। সদ্য প্রকাশিত মাধ্যমিকের ফলাফলে অশোকনগর বিধানসভা এলাকায় সর্বোচ্চ নাম্বার প্রাপকদের সংবর্ধনা দিতে সোমবার তাদের বাড়িতে যান বিধায়ক। এদিন অশোকনগর বয়েজ সেকেন্ডারি স্কুলের […]