পদে না থাকলেও, বাংলার ফুটবলের পাশে জয়দীপ মুখার্জি

ওয়েব ডেস্ক : আইএফএ বা ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের সচিব পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জয়দীপ মুখার্জি। যদিও, তাঁর পদত্যাগের সিদ্ধান্ত এখনও গৃহীত হয়নি বলে খবর। তবে, পদত্যাগের বিষয়ে অনমনীয় জয়দীপ বাবু সাফ জানাচ্ছেন, তিনি আর পদ আগলে থাকতে চান না। কিন্তু পদ না থাকলেও, তিনি যে সব সময়েই বাংলার ফুটবলের পাশে থাকবেন তা পরিষ্কার করে দিয়েছেন।
বৃহস্পতিবার রাজ্যের মন্ত্রী সুজিত বসুর উদ্যোগে আয়োজিত বাংলার ফুটবলারদের সংবর্ধনা সভায় যোগ দেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জি। সেখানে তিনি বাংলার ফুটবলের পাশে থাকার জন্য সর্বস্তরের মানুষের কাছে আহ্বান জানান। আর এদিন ফের জানান, বাংলার ফুটবলে অর্থাভাব নেই। স্পন্সর ঠিকই পাওয়া যায়। অভাব শুধু পরিকল্পনার ইঙ্গিত দিয়ে জয়দীপ বাবুর পরামর্শ, নির্দিষ্ট ভাবে চিন্তাভাবনা করে এগোলে বাংলার ফুটবল সামনের দিকে আরও এগিয়ে যাবে।
পাশাপাশি, তিনি তুলে ধরেন আইএফএ সচিব হিসেবে তাঁর কাজের অভিজ্ঞতাও। তিনি জানান, বঙ্গ ফুটবলের উন্নতি সাধনে গত ৩ বছর হাতে হাত রেখে কাজ হয়েছে। সর্বতো ভাবে সাহায্য করা হয়েছে। তবে, সচিব হিসেবে সাফল্যের পরও তাহলে কেন পদ ছাড়তে চাইছেন জয়দীপ বাবু?
এই প্রশ্নের অবশ্য সরাসরি কোনও জবাব দেননি তিনি। তবে জানান, গত ৩ বছরে তৈরি হওয়া সাহায্যের সংস্কৃতি এখন আর নেই। আর তাই তাঁর পদ ছাড়ার সিদ্ধান্ত। তাঁর পরিবর্তে নতুন যিনি আইএফএ-র সচিব পদে বসবেন, তিনি যে আরও ভাল কাজ করবেন সে বিষয়ে আশাবাদী জয়দীপ মুখার্জি। উল্লেখ্য, ইস্তফা দেওয়ার পর চলতি মাসের ১৭ তারিখ আইএফএ সচিব পদে কার্যকালের মেয়াদ শেষ হচ্ছে জয়দীপ মুখার্জির।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ত্রাতা এমবাপে, হলুদ কার্ড দেখেও জয় রোনাল্ডোদের

Sun Jun 12 , 2022
ওয়েব ডেস্ক : উয়েফা নেশনস লিগে ফ্রান্সের হার বাঁচালেন কিলিয়ান এমবাপে। ডিফেন্সের দুর্বলতায় জয় পেলেন না গ্রিজম্যানরা। ম্যাচের ৬৯ মিনিটে অস্ট্রিয়া প্রথমে গোল করে এগিয়ে যায়। শুক্রবার রাতে অস্ট্রিয়ার বিরুদ্ধে ৬৩ মিনিটের মাথায় আঁতোয়া গ্রিজম্যানের পরিবর্ত হিসেবে কিলিয়ান এমবাপে- কে মাঠে নামান ফরাসি কোচ। ততক্ষণে অস্ট্রিয়া ১ গোলে এগিয়ে রয়েছে। […]