৩ সেঞ্চুরিতে ভর করে ইংল্যান্ডের ৪৯৮

ওয়েব ডেস্ক : নেদারল্যান্ডস সফররত ইংল্যান্ড প্রথম ম্যাচেই কার্যত ধুন্ধুমার বাধিয়ে দিল ডাচভূমে। সেঞ্চুরি করলেন জশ বাটলার, ডেভিড মালান, ফিল সল্ট। আর এই ৩ সেঞ্চুরিতে ভর করে ৫০ ওভারে ৪৯৮ রানের ম্যারাথন টার্গেট দিল নেদারল্যান্ডসের সামনে।
প্রথম ম্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় নেদারল্যান্ডস। আর এই সিদ্ধান্তই কার্যত কাল হল ম্যাক্স ও ডাউড-লোগান ভ্যান বিকদের। ভয়ঙ্কর হয়ে ওঠার আগে জেসন রয়কে ফিরিয়ে দিয়ে ইংল্যান্ডকে নেদারল্যান্ডস প্রাথমিক ধাক্কা দিলেও, তা খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। তৃতীয় উইকেট পার্টনারশিপে ফিল সল্ট ও ডেভিড মালান রীতিমতো জাঁকিয়ে বসেন ক্রিজে। তৃতীয় উইকেটে এই জুটি ২২২ রান যোগ করেন। সম্পূর্ণ করেন নিজেদের সেঞ্চুরিও। চতুর্থ উইকেটে নেমে তাণ্ডব শুরু করেন স্বপ্নের ফর্মে থাকা জশ বাটলার। চতুর্থ উইকেট পার্টনারশিপে তারা ১৮৪ রান যোগ করেন। এই অবস্থায় সিলারের বলে ক্যাচ দিয়ে ফিরে যান মালান। গোল্ডেন ডাক করে ফিরে যান ইংল্যান্ড ক্যাপ্টেন ইয়ন মর্গ্যানও। এই অবস্থায় বাটলারের সঙ্গে মিলে উইকেটে ঝড় তোলেন লিয়াম লিভিংস্টোন। শেষপর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৪৯৮ রানের ম্যারাথন টার্গেট নেদারল্যান্ডসকে দেয় ইংল্যান্ড।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

জনপ্রিয় সমাজকর্মী, আইনজীবী বিশ্বরূপ গুহঠাকুরতার জীবনাবসান

Sat Jun 18 , 2022
বিষ্ণু সরকার, হাবরা উত্তর ২৪ পরগনা জেলার হাবরা পুরসভা এলাকার বাসিন্দা বিশিষ্ট সমাজকর্মী আইনজীবী তথা বাম আন্দোলনের সক্রিয় কর্মী বিশ্বরূপ গুহঠাকুরতার জীবনাবসান হয়েছে। আজ শনিবার ভোরে দক্ষিণ হাবড়ার নিজবাসভনে তিনি প্রয়াত হন। বয়স হয়েছিল ৬৮ বছর। ১৯৯৩ সালে তিনি হাবড়া পুরসভার দক্ষিণ হাবড়া-কৈপুকুর এলাকা থেকে বাম প্রার্থী হিসেবে কাউন্সিলর নির্বাচিত […]