ইমামি-ইস্টবেঙ্গল জুটি, চিন্তা বাড়ছে

ওয়েব ডেস্ক : শ্রীসিমেন্টস সরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ইমামির সঙ্গে চুক্তি হতে চলেছে ইস্টবেঙ্গলের। কিন্তু তাতেও নয়া জট পাকিয়েছে। সূত্রের খবর, মরসুম আসন্ন হলেও, ইমামির তরফে কোনও চুক্তিপত্রই ক্লাব তাঁবুতে এসে পৌঁছোয়নি। ফলে, চুক্তিপত্র আদৌ কবে আসবে সে বিষয়েও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।
তবে, ময়দানে জোর গুঞ্জন, খুব শিগগির-ই ইস্টবেঙ্গল ক্লাবে চুক্তির খসড়াপত্র পাঠাতে চলেছে ইমামি গ্রুপ। আর এতেই কিছুটা স্বস্তি ফিরেছিল ক্লাব সমর্থকদের মধ্যে। কিন্তু ইমামি গ্রুপের তরফে চুক্তির খসড়াপত্র পাঠানো তো দূর, কোনওরকম যোগাযোগই করা হয়নি। ফলে, চুক্তির কোনও কিছুই এগোয়নি। এর মধ্যে ট্রান্সফার উইন্ডো খুলে যাওয়ায় ভাল ও টার্গেট করা খেলোয়াড়দের সই করানো যাচ্ছে না। প্রাক চুক্তিতে সই করা খেলোয়াড়রাও থাকবে কি না সন্দেহ! ফলে, এ বছরও সিএফএল শুরুর আগে আগে চরম বিপাকে লাল-হলুদ কর্তারা।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

চা শ্রমিকদের প্রতিবাদ সভা শ্রীনাথপুর চা বাগানে

Mon Jun 20 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ার চা শ্রমিকদের ন্যূনতম মজুরি, ইএলপি রেশন ব্যবস্থাকে সরকারি ঘোষণা মতো কার্যকর করা ও সঠিক হিসাবে চা শ্রমিকদের বকেয়া বাড়তি বরাদ্দ নিয়ে চালু থাকা ত্রিপাক্ষিক বৈঠককে বানচাল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি মাসের ৮ তারিখ উত্তরবঙ্গ সফরে এসে চা বাগান মালিকদের আবদারকে মান্যতা দিয়ে একতরফা ভাবে চা […]