তীব্র অর্থনৈতিক সঙ্কট, চা-পাঁউরুটি সার্ভ করলেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্রিকেটার

ওয়েব ডেস্ক : তীব্র অর্থনৈতিক সঙ্কট ক্রমশ তীব্র আকার ধারণ করেছে শ্রীলঙ্কায়। প্রায় প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে বাহিনী-জনতা সংঘর্ষের খবর আসছে। দ্বীপরাষ্ট্রে ক্রমশ খাদ্য- পেট্রল ও ওষুধের তীব্র সঙ্কট দেখা দিচ্ছে। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে জ্বালানির তেল নেওয়ার জন্য পেট্রল পাম্পের বাইরে লম্বা লাইন দেখা যাচ্ছে। আর সেই লাইনে ১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য রোশন মহানামাকে দেখা গেল অপেক্ষারত জনতাকে চা- পাঁউরুটি খাওয়াতে।
এমন ছবি সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর ছবি ভাইরালের পরে বিষয়টা নিয়ে নিজেই মুখ খুললেন মহানামা। তাঁর চা-পাঁউরুটি সার্ভের ছবি সামনে আসা নিয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ওয়ার্ড প্লেস এবং উইজেরামা মাওয়াথা পেট্রল পাম্পে কমিউনিটি মিল থেকে তা দেওয়া হয়েছে। পেট্রল পাম্পগুলোর সামনে লাইন প্রতিদিনই ধীরে ধীরে বাড়ছে। এই অবস্থায় অপেক্ষারত কারওর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে আশঙ্কা উসকে দিয়ে মহানামা দেশের এই তীব্র সঙ্কটের সময় সবাইকে পাশে থাকার আবেদন জানিয়েছেন।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

সফল কলকাতা লিগ-ই লক্ষ্য, জানালেন নয়া আইএফএ সচিব অনির্বাণ

Tue Jun 21 , 2022
ওয়েব ডেস্ক : বঙ্গ ফুটবলের নয়া অধ্যায়ের সূচনা করেই নতুন আইএফএ সচিব অনির্বাণ দত্ত জানিয়ে দিলেন, তাঁর প্রধান লক্ষ্য কলকাতা লিগ সফল ভাবে আয়োজন করা। আইএফএ সচিব পদে মেয়াদ শেষ হয়েছে জয়দীপ মুখার্জির। তাঁর পরিবর্ত হিসেবে সচিব পদের দায়িত্ব নিয়েছেন জর্জ টেলিগ্রাফের সঙ্গে যুক্ত তথা আইএফএ-র প্রাক্তন কোষাধ্যক্ষ অনির্বাণ দত্ত। […]