সফল কলকাতা লিগ-ই লক্ষ্য, জানালেন নয়া আইএফএ সচিব অনির্বাণ

ওয়েব ডেস্ক : বঙ্গ ফুটবলের নয়া অধ্যায়ের সূচনা করেই নতুন আইএফএ সচিব অনির্বাণ দত্ত জানিয়ে দিলেন, তাঁর প্রধান লক্ষ্য কলকাতা লিগ সফল ভাবে আয়োজন করা। আইএফএ সচিব পদে মেয়াদ শেষ হয়েছে জয়দীপ মুখার্জির। তাঁর পরিবর্ত হিসেবে সচিব পদের দায়িত্ব নিয়েছেন জর্জ টেলিগ্রাফের সঙ্গে যুক্ত তথা আইএফএ-র প্রাক্তন কোষাধ্যক্ষ অনির্বাণ দত্ত। আর নতুন দায়িত্বে বসেই বর্তমান সচিব সাফ জানিয়ে দিয়েছেন, পূর্বসূরি জয়দীপ মুখার্জির দেখানো পথেই তিনি এগোতে চান। জয়দীপ বাবু যেরকম সফল ভাবে কাজ চালিয়েছেন, তিনিও একই ভাবে তা করতে চান।
নতুন সচিব জানিয়েছেন, বাংলা ফুটবলকে তাঁর এখনও অনেক কিছু দেওয়ার আছে। অক্লান্ত পরিশ্রম করে মাঠগুলোকে খেলার উপযুক্ত করে তোলা হচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, আসন্ন মরসুমে কলকাতা লিগ হচ্ছেই। তবে, এটিকে মোহনবাগান খেলবে কি না সে নিয়ে ধন্ধ রয়েছে তাঁর। তবে, এটিকে মোহনবাগান না খেললেও, শুধু মোহনবাগান যে কলকাতা লিগ খেলবে সে বিষয়ে প্রায় নিশ্চিত তিনি। ফলে, মোহনবাগানকে নিয়েই কলকাতা লিগ হবে জানিয়ে সব ক্লাবের থেকে সহযোগিতা চেয়েছেন আইএফএ-র নতুন সচিব অনির্বাণ দত্ত।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বুনো হাতির হানায় ক্ষতিগ্রস্ত অঙ্গনওয়াড়ি কেন্দ্র

Wed Jun 22 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ার আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের তুরতুরি গ্রাম পঞ্চায়েতের দামসিবাদ মৌজায় অবস্থিত ৮৮ নম্বর অঙ্গনওয়াড়ি কেন্দ্রটি ক্ষতিগ্রস্ত হলো বুনো হাতির হানায়। স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার গভীর রাতে একটি বুনো হাতি হানা দিয়ে এই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের পাকা ঘরের জানালা ভেঙ্গে ফেলে ও পাকা দেওয়াল ফাটিয়ে দেয়। তাঁরা আরও জানান, […]