ময়দানের বড় ক্লাবকে চমক দিতে অনুশীলন অভিষেকের দল ডিএইচএফসি’র

ওয়েব ডেস্ক : আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে কলকাতা ফুটবল লিগ। এরমধ্যেই সিএফএলের মহড়া শুরু হয়ে গিয়েছে ময়দানে। কমবেশি অনুশীলনে নেমে পড়েছে সব দলই। আর এবার অন্যান্য বড় ক্লাবকে চমক দিতে লড়াইয়ের ময়দানে হাজির তৃণমূল-কংগ্রেসের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দল ডায়মন্ড হারবার এফসি (ডিএইচএফসি)।
নতুন দল গড়েই কোচ হিসাবে নিযুক্ত করা হয়েছে একদা বাগানের হেডস্যার কিবু ভিকুনাকে। ২০১৯-২০ মরসুমে মোহনবাগানের কোচ নিযুক্ত হয়ে সবুজ-মেরুন ক্লাবকে আইলিগ উপহার দিয়েছিলেন কিবু। বঙ্গ ফুটবলের সেই সফল কোচকেই এবার কোচ নিযুক্ত করেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দল ডিএইচএফসি।

কলকাতা লিগের এখনও দিনক্ষণই ঘোষণা হয় নি। তবে এখন থেকেই অনুশীলনে কমতি রাখছে না এই ক্লাব। প্রতিদিন সকালে বিধাননগর স্পোর্টস কমপ্লেক্সের নিজস্ব মাঠে কিবুর প্রশিক্ষণে জোরকদমে অনুশীলন সারছেন দলের ফুটবলাররা। টিম হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে প্লেয়ারদের। সেখান থেকে প্রতিদিন ঝাঁ চকচকে এসি বাসে অনুশীলনে আসেন ফুটবলাররা। কোনও দিন নিজেদের মধ্যে ম্যাচ খেলানো হচ্ছে, তো আবার কোনওদিন ফিটনেসের উপর স্পেশাল ট্রেনিং করাচ্ছেন কোচ। বিভিন্ন আধুনিক পদ্ধতিতে বিদেশী ফুটবলের ধাঁচে ফুটবলারদের প্রশিক্ষণ করিয়ে, বড় ম্যাচে বড় টিমের বিরুদ্ধে সমানে পাল্লা দেওয়ার উপযুক্ত করে তোলাই লক্ষ্য কিবু ভিকুনার। ফলে সবমিলে প্রথম মরসুমেই কলকাতা লিগে ডায়মন্ড হারবার এফসি কতটা তাক লাগাতে পারে এখন সেটাই দেখার।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কাতার বিশ্বকাপ, বিশেষ সিদ্ধান্ত ফিফার

Fri Jun 24 , 2022
ওয়েব ডেস্ক : চলতি বছরের শেষেই কাতারে বসতে চলেছে বিশ্বকাপের আসর। ইতিমধ্যেই তার প্রস্তুতি ও রুপরেখা সাজাতে শুরু করে দিয়েছে বিশ্বকাপ আয়োজককারী দেশ-সহ ফিফা। এরমধ্যেই ১২ লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বাকি রয়েছে আর ৮ লাখ টিকিট। বিশ্বকাপের টিকিট বিক্রি যত বাড়ছে, তত চিন্তাও বাড়ছে উদ্যোক্তাদের। কারণ, বিশাল সংখ্যক মানুষের […]