ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের আগে রোহিতকে নিয়ে মিলল স্বস্তির বার্তা

ওয়েব ডেস্ক : ১ জুলাই থেকে ইংরেজদের বিরুদ্ধে টেস্ট অভিযানে নামছে ভারতীয় দল। তবে টেস্টে নামার আগেই করোনা আক্রান্ত হয়ে হোটেলে আইসোলেশনে বন্দি অধিনায়ক রোহিত শর্মা। তাঁর জায়গায় কে অধিনায়কত্ব করবেন সেই জল্পনা বাড়ছিল। তবে সোমবার টিম ইন্ডিয়ার সমর্থকদের জন্য মিলল স্বস্তির খবর। সূত্রের খবর পঞ্চম টেস্ট শুরুর আগে সুস্থ হয়ে যাবেন রোহিত। অধিনায়কত্ব তিনিই করবেন। ফলে অন্য কোনও অধিনায়কের নাম ঘোষণা করার দরকার নেই এই মুহূর্তে। একান্তই রোহিত সুস্থ না হতে পারলে শেষ মুহূর্তে কাউকে অধিনায়ক করা হবে। দৌড়ে এগিয়ে যশপ্রীত বুমরাহ। ইংল্যান্ডের নিয়ম অনুযায়ী, কেউ কোভিড আক্রান্ত হলে তাঁকে ৫ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। খুব বড় কিছু না হলে প্রথম টেস্টের আগে রোহিতের সুস্থ হয়ে যাওয়ার কথা। তবে প্রস্তুতির সময় হয়তো তিনি পাবেন না।
রোহিতের কোভিড ধরা পড়ায় বিকল্প হিসাবে ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে মায়াঙ্ক আগরওয়ালকে। তিন নম্বরে মায়াঙ্ক ব্যাট করতে পারেন বলেও সম্ভাবনা। অন্যদিকে প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ বলছেন যে, ভারতীয় টিম ম্যানেজমেন্টের উচিত রোহিত শর্মার ‘ওয়ার্কলোড’ আরও ভাল ভাবে দেখভাল করা। যেহেতু রোহিত ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক সেহেতু ‘হিটম্যান’-এর ব্যাপারে দলের আরও একটু সতর্ক হওয়া উচিত বলেই মত শেহওয়াগের। তিনি মনে করছেন যে, আগামীর কথা মাথায় রেখে টি-২০ ক্যাপ্টেনসি থেকে হয়তো অব্যাহতি দেওয়া হতে পারে রোহিতকে! টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে রোহিত দায়িত্বে থাকবেন।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের প্রথম কুমারগ্রাম ব্লক কনভেনশন

Wed Jun 29 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ার পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের প্রথম কুমারগ্রাম ব্লক সম্মেলন অনুষ্ঠিত হল কামাখ্যাগুড়ি রথখোলা ময়দানে। সোমবার বিকালে মঞ্চের পতাকা উত্তোলন ও বাবাসাহেব ভীম রাও আম্বেদকর, ঠাকুর পঞ্চানন বর্মা ও হরিচাঁদ ঠাকুরের প্রতিকৃতিতে মাল্যদান করে এই কনভেনশনের সূচনা করেন রাজ্য সম্পাদক তথা প্রাক্তন সাংসদ অলোকেশ দাস। এরপর সামাজিক ন্যায় […]

Breaking News