টানা অফ ফর্ম, আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় মর্গ্যানের

ওয়েব ডেস্ক : টানা অফ ফর্ম চলছিলই। রান ছিল না ব্যাটেও। দল জিতলেও, সেভাবে তাঁর কোনও অবদান ছিল না। শেষ কবে ব্যাট হাতে ঠিকঠাক খেলেছিলেন তা মনে করতেও রীতিমতো গবেষণা করতে হবে। এই অবস্থায় অবসরের গ্রহে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান ঢুকে পড়তে পারেন বলে জোর জল্পনা তৈরি হয়েছিল। আর সেই জল্পনাকে সত্যি করে মঙ্গলবার আন্তর্জাতিক ক্রিকেটকে চিরবিদায় জানালেন ক্যাপ্টেন মর্গ্যান।
ক্রিকেটের স্রষ্টা হিসেবে ইংল্যান্ডের নাম সামনে আসলেও, কোনওদিনই বিশ্বকাপ জয় হয়নি ব্রিটিশদের। দীর্ঘদিন অধরা ছিল বিশ্বকাপ। এই অবস্থায় ২০১৯-এ কিউয়িদের থেকে ফাইনাল ছিনিয়ে নিয়ে দেশকে প্রথমবার বিশ্বকাপ জয়ের স্বাদ এনে দিয়েছিলেন আইরিশ ইয়ন মর্গ্যান। সেই আনন্দে দেশ উৎফুল্ল হয়েছিল। কিন্তু বিশ্বকাপ পরবর্তী সময়ে তাঁর ফর্ম বিশেষ ভাল যাচ্ছিল না। দিন কয়েক আগে ইংল্যান্ড যখন নেদারল্যান্ডসে গিয়েছিল, সেখানেও ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। এই অবস্থায় দল থেকে বাদ বা অবসর, এছাড়া অন্য কোনও রাস্তা খোলা ছিল না মর্গ্যানের সামনে। শেষপর্যন্ত অবসরের রাস্তাই বেছে নেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

মেরে ফেলার হুমকি দিয়ে চিঠি অভিনেত্রী স্বারা ভাস্করকে, তদন্তে নামল পুলিশ

Wed Jun 29 , 2022
ওয়েব ডেস্ক : তাঁকে মেরে ফেলার হুমকি দেওয়া চিঠি পেয়েছেন অভিনেত্রী স্বারা ভাস্কর। মুম্বই পুলিশ এর তদন্ত শুরু করেছে। বুধবার এক পুলিশ আধিকারিক এ খবর জানিয়েছেন। তিনি জানান, অভিনেত্রীর ভেরসোভার বাড়িতে ওই হুমকি চিঠি পাঠানো হয়েছে। হুমকি চিঠি পাওয়ার পরে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ভেরসোভা থানায় অভিযোগ জানান স্বারা ভাস্কর। সেই […]