ক্যাপ্টেন হয়েই অগ্নিপরীক্ষার সামনে বুমরাহ, ইংল্যান্ডের বিরুদ্ধে কি ড্র সিরিজ, উঠছে প্রশ্ন

ওয়েব ডেস্ক : করোনার কাঁটায় গত বছর ইংল্যান্ড সিরিজের শেষ ম্যাচ না খেলেই ফিরে আসতে হয়েছিল বিরাট কোহলিদের। আর সেই অসমাপ্ত টেস্ট খেলতে আবার ইংল্যান্ডে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু এবারও করোনা। তাও আক্রান্ত খোদ ক্যাপ্টেন রোহিত শর্মা। এই অবস্থায় টেস্টের আগে প্রায় শেষ মুহূর্তে ক্যাপ্টেন্সিতে বদল। নতুন ক্যাপ্টেন হিসেবে শুক্রবার বেন স্টোকসের বিপরীতে টস করতে যাবেন জশপ্রীত বুমরাহ। এই অবস্থায় ভারতীয় দলের সমর্থকেরা উত্তেজনায় ফুটছেন।
কিন্তু সমর্থকদের মধ্যে উত্তেজনা থাকলেও, জাতীয় দলের অন্দরে রাহুল দ্রাবিড়দের কপালের ভাঁজ কিন্তু কমছে না। করোনা হওয়ায় রোহিত শর্মা প্রথম একাদশে নেই। ফলে, ওপেনার সমস্যা বড়সড় আকারে দেখা দেওয়ার সম্ভাবনা। সেক্ষেত্রে মায়াঙ্ক আগরওয়াল বা শুভমান গিল ওপেন করতে যেতে পারেন। পূজারা ৩ নম্বরে নামবেন, কোহলি ৪-এ। রাহানে না থাকায় হনুমা বিহারী সেক্ষেত্রে নামবেন ৫-এ। মোটামুটি টপ অর্ডার ঠিক রয়েছে। একই ভাবে ঠিক রয়েছে লোয়ার অর্ডারও।
কিন্তু সদ্য নিউজিল্যান্ডকে হারিয়ে উঠে ছন্দে থাকা ইংল্যান্ডকে রোখা কতদূর সম্ভব হবে, সে নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। রীতিমতো ফর্মে রয়েছেন জো রুট- বেন স্টোকস-জনি বেয়ারস্টোরা। একই ভাবে বোলিং বিভাগও যথেষ্ট শক্তিশালী ব্রিটিশদের। সেক্ষেত্রে এক টেস্টের জন্য ইংল্যান্ডে যাওয়া ভারতীয় দলের কাছে জয় যে খুব সহজে ধরা দেবে না তা বোঝাই যাচ্ছে।

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

শামুকতলায় উদযাপিত হলো হুল দিবস

Fri Jul 1 , 2022
সুকুমার রঞ্জন সরকার, আলিপুরদুয়ার আলিপুরদুয়ার জেলা ও আলিপুরদুয়ার ২ নম্বর ব্লক প্রশাসনের যৌথ উদ্যোগে শামুকতলা সিধু-কানু কলেজ ময়দানে উদযাপিত হলো হুল দিবস। ১৮৫৫ সালের ৩০ জুন ব্রিটিশ শাসনের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন সাঁওতালি নেতা সিধু ও কানু মূর্মু। এদিন তাঁদের নেতৃত্বে সাঁওতাল বিদ্রোহ বা হুল বিদ্রোহের সূচনা হয়। ইংরেজ শাসনে […]