প্রদর্শনী ম্যাচে হেরেও জয় পেল অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

তাপস মজুমদার, অশোকনগর, উত্তর ২৪ পরগনা

প্রাক্তন কৃতি ফুটবলার জয়দেব চক্রবর্তী (লি)-র চিকিৎসায় সাহায্যের জন্য আয়োজিত প্রদর্শনী ম্যাচে হেরেও বিজয়ী হলো অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। এমনই মনে করছেন ফুটবলপ্রেমীরা। রবিবার অশোকনগর বিধানচন্দ্র রায় ক্রিড়াঙ্গনে ‘বেনিফিট ম্যাচ ফর জয়দেব চক্রবর্তী’-র আয়োজক ছিল অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। লক্ষ্য ছিল অসুস্থ জয়দেবের চিকিৎসায় অর্থ সাহায্য করা। সেই লক্ষ্য পূরণ করল এই অ্যাসোসিয়েশন। প্রকৃত অর্থে জয় পেল তারা। তাদের এই উদ্যোগকে সহযোগিতা করতে এদিন বিনামূল্যে খেলতে এসেছিল ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড়দের নিয়ে তৈরি দল প্লেয়ার্স ফর হিউম্যানিটি। এদিন এই দলের বিপক্ষে মাঠে নামে অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের তৈরি দল অশোকনগর একাদশ।
খেলার প্রথমার্ধের বিরতির সময় প্লেয়ার্স ফর হিউম্যানিটি দলের খেলোয়ারদের স্বাক্ষর করা একটি জার্সি এবং ফুটবল নিলাম করা হয়। জার্সিটি ১০,০০১ টাকায় কিনে নেন প্রখ্যাত ফুটবলার রহিম নবী।

এদিন জয়দেব চক্রবর্তী (লি)-কে ১ লাখ ১০ হাজার টাকা তাঁর পায়ের অস্ত্রোপচারের জন্য তুলে দেওয়া হয়। প্লেয়ার্স ফর হিউম্যানিটি এদিন ২-০ গোলে অশোকনগর একাদশকে পরাজিত করে। যদিও এই খেলায় হেরেও অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন জয় পেয়েছে বলে জানান একাধিক ফুটবলপ্রেমী মানুষ। এই উদ্যোগকে স্বাগত জানান তাঁরা। পাশাপাশি, এই উদ্যোগকে স্বাগত জানিয়ে মাঠে হাজির ছিলেন অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী, অশোকনগর-কল্যাণগড় পুরসভার পুরপ্রধান পরিষদ সদস্য কৃষ্ণা চক্রবর্তী-সহ একাধিক কাউন্সিলার। অন্যদিকে, এমন উদ্যোগ নেওয়ার জন্য অশোকনগর হাবরা প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানান অশোকনগরের সাধারণ মানুষ। উল্লেখ্য, বিভিন্ন সংগঠন এবং ব্যক্তির পাশাপাশি লি-এর চিকিৎসার জন্য এদিন ১০০০ টাকা ও ৫০০ টাকা আর্থিক সাহায্য করেন অশোকনগর প্রেস ক্লাবের সদস্য প্রদীপ ব্যানার্জি ও শান্তনু চ্যাটার্জি।

ছবি : শান্তনু চ্যাটার্জি

ওয়েব ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছাত্রছাত্রীরা ভবিষ্যতে সাংসদ-বিধায়ক হবে, এরাই সমাজকে নেতৃত্ব দেবে, মন্তব্য প্রধান শিক্ষিকার

Tue Nov 22 , 2022
ওয়েব ডেস্ক : দেশ পরিচালনায় আগামীদিনে নেতৃত্ব দেবে ছাত্রছাত্রীরা। ভবিষ্যতে এরা সাংসদ-বিধায়ক হবে, এরাই সমাজকে এগিয়ে নিয়ে যাবে। সোমবার দুপুরে এমনই মন্তব্য করেন উত্তর ২৪ পরগনা জেলার কল্যাণগড় বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শ্রাবণী রায়। উল্লেখ্য, মক পার্লামেন্ট বা যুব সংসদ প্রতিযোগিতায় ব্লক পর্যায়ে প্রথম স্থান অধিকার করে তাঁর স্কুল। এরপর […]

Breaking News